আজ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ ইং

মাতারবাড়ীর সামাজিক সংগঠন রক্ত বন্ধু’র উদ্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

মহেশখালী প্রতিনিধি:

কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ীতে জোয়ারের পানিতে বেড়িবাঁধ ভেঙ্গে ক্ষতিগ্রস্ত হয়েছে শতাধিক পরিবার । তাদের বেশীর ভাগ পরিবার নিম্ন ভিত্ত হওয়ায় অসহায়ত্ব ভাবে দিনযাপন করছেন বলে জানা গেছে ।

সাগর পাড়ের এসব লোকজন মাছ ধরে তাদের জীবন জীবিকা নির্বাহ করে থাকেন । আবহাওয়া অনুকুল না থাকলে তারা সাগরে মাছ ধরতেও পারে না । জেলেরা একদিন মাছ আহরণ করতে না পারলে পরিবারে চলে অভাব অনটন ।

বেড়িবাঁধে ক্ষতিগ্রস্ত জেলেদের সহযোগীতার হাত বাড়িয়েছেন স্থানীয় মাতারবাড়ী রক্ত বন্ধু নামে একটি সামাজিক সংগঠন । মাতারবাড়ী রক্ত বন্ধু সংগঠনের পক্ষ থেকে ১৪ আগস্ট (সোমবার) সকালে মাতারবাড়ী সাইট পাড়ায় জোয়ারের পানিতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন মাতারবাড়ী রক্ত বন্ধ সংগঠনের প্রতিষ্ঠাতা এডমিন মাওলানা হোবাইব , এডমিন : নজরুল ইসলাম, এনাম উদ্দীন, সাহেদ, মাহিন, শেখ নোমান, রাশেদ, মাতারবাড়ী সমাজ সেবা পরিষদের সভাপতি রবিউল আলম ও এলাকার সমাজ সেবক নুরুল কাসেম প্রমুখ । উল্লেখ্য , এর আগেও রক্ত বন্ধু মাতারবাড়ী এই সামাজিক সংগঠনটি বিভিন্ন সময় সমাজ সেবা মুলক কাজ করে ইউনিয়নে সুনাম অর্জন করেছেন

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ